Blog

img

কুমিল্লা থেকে 𝐒𝐏𝐎𝐊𝐄𝐍 𝐄𝐍𝐆𝐋𝐈𝐒𝐇 করতে 𝗛𝗘𝗫𝗔'𝗦 𝗚𝗢𝗕𝗜𝗡𝗗𝗔𝗚𝗔𝗡𝗝

22-10-2024
Spoken English
Share
(0)

💠💠 কুমিল্লা থেকে 𝐒𝐏𝐎𝐊𝐄𝐍 𝐄𝐍𝐆𝐋𝐈𝐒𝐇 করতে 𝗛𝗘𝗫𝗔'𝗦 𝗚𝗢𝗕𝗜𝗡𝗗𝗔𝗚𝗔𝗡𝗝 ! 𝐒𝐀𝐘𝐄𝐌 𝐌𝐈𝐀𝐇 ওনার বাড়ি কুমিল্লা ।

♦️ গোবিন্দগঞ্জ থেকে কুমিল্লার দূরত্ব প্রায় ২৫৫ কিলোমিটারের বেশি। তিনি সেই দূরত্ব অতিক্রম করতে পেরেছেন ওনার বড় ভাইয়ের চাকরির সুবাদে। ওনার 𝗛𝗘𝗫𝗔'𝗦 𝗚𝗢𝗕𝗜𝗡𝗗𝗔𝗚𝗔𝗡𝗝 এ স্পোকেন ইংলিশ কোর্স করার আকাঙ্ক্ষা জাগার কারণ, ওনার বড় বোন উচ্চ শিক্ষার জন্যে 𝐔𝐒𝐀 যাওয়ার আবেদন করেন কিন্ত ওনার স্বপ্ন পূরণে বাধা হয়ে দারায় ইন্টারন্যাশনাল ইংলিশ লেঙ্গুয়েজ টেস্টিং সিস্টেম (𝐈𝐄𝐋𝐓𝐒)। তখন ওনার বড় বোন 𝗛𝗘𝗫𝗔'𝗦 থেকে 𝐈𝐄𝐋𝐓𝐒 কোর্স সম্পূর্ণ করে ওনার স্বপ্নের দেশে পাড়ি জমান এবং ওনি ওনার ভাইকে সাজেস্ট করেন 𝗛𝗘𝗫𝗔'𝗦 𝗚𝗢𝗕𝗜𝗡𝗗𝗔𝗚𝗔𝗡𝗝 এর কথা ওনার কাছে মনে হয়েছে— সবকিছু শেখার একটি কেন্দ্রস্থল আছে। আর 𝐒𝐏𝐎𝐊𝐄𝐍 𝐄𝐍𝐆𝐋𝐈𝐒𝐇 এবং 𝐈𝐄𝐋𝐓𝐒 এর জন্যে 𝗛𝗘𝗫𝗔'𝗦 ছাড়া অন্য কোন বিকল্প নেই।
♦️ 𝐒𝐀𝐘𝐄𝐌 𝐌𝐈𝐀𝐇 সূদুর কুমিল্লা থেকে ওনার বোনের মাধ্যমে 𝗛𝗘𝗫𝗔'𝗦 𝗚𝗢𝗕𝗜𝗡𝗗𝗔𝗚𝗔𝗡𝗝 খুঁজে বের করেন। এটা আমদের জন্য আনন্দের। আমরা আশা করি 𝗛𝗘𝗫𝗔'𝗦 𝗚𝗢𝗕𝗜𝗡𝗗𝗔𝗚𝗔𝗡𝗝 এর সাথে ওনার 𝐒𝐏𝐎𝐊𝐄𝐍 𝐄𝐍𝐆𝐋𝐈𝐒𝐇 জার্নি স্মরণীয় হয়ে থাকবে।
♦️ 𝗛𝗘𝗫𝗔'𝗦 𝗚𝗢𝗕𝗜𝗡𝗗𝗔𝗚𝗔𝗡𝗝 এখন শুধু সিলেটের শিক্ষার্থীদের মধ্যে সীমাবদ্ধ না আলহামদুলিল্লাহ, প্রতিনিয়ত বিভিন্ন জেলা থেকে 𝗛𝗘𝗫𝗔'𝗦 𝗚𝗢𝗕𝗜𝗡𝗗𝗔𝗚𝗔𝗡𝗝 এ শিক্ষার্থীরা বিভিন্ন মাধ্যমে যুক্ত হচ্ছেন।

☑️ আমাদের অফিসের ঠিকানা ⤵️
𝐇𝐄𝐗𝐀'𝐒 𝐆𝐨𝐛𝐢𝐧𝐝𝐚𝐠𝐚𝐧𝐣
𝐑𝐞𝐥𝐚𝐭𝐢𝐨𝐧 𝐒𝐡𝐨𝐩𝐩𝐢𝐧𝐠 𝐂𝐞𝐧𝐭𝐞𝐫 (𝟒𝐭𝐡 𝐅𝐥𝐨𝐨𝐫)
𝐆𝐨𝐛𝐢𝐧𝐝𝐚𝐠𝐚𝐧𝐣 𝐏𝐨𝐢𝐧𝐭, 𝐂𝐡𝐡𝐚𝐭𝐚𝐤, 𝐒𝐮𝐧𝐚𝐦𝐠𝐚𝐧𝐣.
☎️ 𝟎𝟏𝟕𝟏𝟓-𝟎𝟎𝟔𝟎𝟏𝟕
☎️ 𝟎𝟏𝟑𝟎𝟑𝟎𝟗𝟑𝟔𝟗𝟖

Comments(0)

Leave a Reply